বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে নৌ-পথে যাত্রীবাহী লঞ্চ থেকে বিয়ার ও দেশীয় মদ উদ্ধার

বরিশালে নৌ-পথে যাত্রীবাহী লঞ্চ থেকে বিয়ার ও দেশীয় মদ উদ্ধার

????????????????????????????????????

শামীম আহমেদ ॥ বরিশাল নৌ-বন্দর থেকে ছেড়ে যাওয়া জেলার বাকেরগঞ্জ গামী যাত্রীবাহী একতলা লঞ্চে অভিযান চালিয়ে ৪৭ ক্যান বিয়ার ও ১০ লিটার বাংলা চোলাই মদ উদ্ধার করেছে বরিশাল দক্ষিণ জোন কোষ্টগার্ড।

আজ মঙ্গলবার (৮) ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল সদর উপজেলার বন্দর থানাধীন লাহারহাট এলাকায় এম এল হায়াত এক্সপ্রেস নামের যাত্রী বাহী লঞ্চ থেকে এসকল মাদকদ্রব্য উদ্ধার করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল (সিপিডি) কোষ্টগার্ড স্টেশন কন্টিজেন্ট কমান্ডার আমিনুল ইসলাম।

তিনি বলেন দক্ষিণ জোন কোষ্টগার্ড লেঃ কমান্ডার এম মেহেদী হাসানের নেতৃত্বে সকাল ৬ টায় বরিশাল থেকে যাত্রী নিয়ে ছেড়ে যাওয়া এম এল হায়াত এক্সপ্রেস যাত্রীবাহী লঞ্চটি আমরা লাহারহাট নামকস্থানে বসে তল্লাশী চালিয়ে পরিতাক্ত অবস্থায় প্যাকেট ভর্তি ৪৭ ক্যান বিয়ার ও ১০ লিটার দেশী মদ উদ্ধার করি।

তবে এসময় উদ্ধার এই মাদকদ্রব্যের কোন মালিকের পরিচয় পাওয়া যায়নি। এব্যাপারে কোষ্টগার্ডের পক্ষ থেকে পরিতাক্ত অবস্থায় উদ্ধার করা মাদকদ্রব্য বরিশাল মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর কার্যালয় হস্তান্তর করে দিয়েছি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech